1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাশুড়ি নাকি বউমা, বাড়িতে কার রাজত্ব চলবে?

  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৬৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বউমা আলিয়া ভাটের প্রশংসায় পঞ্চমুখ নীতু কাপুর। গত বৃহস্পতিবারই পরিণতি পেয়েছে রণবীর-আলিয়ার ৫ বছরের সম্পর্ক। বিয়ের পর ‘রালিয়া’র ছবি শেয়ার করে রণবীরের মা নীতু কাপুর জানিয়েছিলেন ছেলে-বউমাকে ঘিরেই তাঁর গোটা দুনিয়া। এবার নীতু জাতীয় টেলিভিশনে বলে বসলেন তাঁর একান্ত ইচ্ছা বউমা বাড়িতে রাজত্ব করুক।

খুব শীঘ্রই নীতু কাপুরকে দেখা যাবে ‘ডান্স দিওয়ানে জুনিয়রস’-এর বিচারক হিসাবে। নোরা ফতেহি এবং কোরিওগ্রাফার মরজির সঙ্গে এই শো-এর বিচারক নীতু। আগামী সপ্তাহ থেকে শুরু হচ্ছে এই শো-এর সম্প্রচার। নতুন প্রোমো’তে দেখা গেল রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কথা বলছেন অভিনেত্রী।

প্রোমোর শুরুতে নোরা মশকরা করে ‘sass’ শব্দটিকে ‘সাস’ (শাশুড়ির হিন্দি উচ্চারণ)-এর মতো উচ্চারণ করেন। এরপর সঞ্চালক করণ কুন্দ্রা বলে উঠেন, ‘স্যাস তো আসবেই কারণ বহু আসছে ঘরে’। নীতু সপাটে বলে উঠেন, ‘আসছে না এসে গেছে’।

এরপর করণের প্রশ্ন, বাড়িতে কার রাজত্ব চলবে? জবাবে নীতু জানান, ‘শুধু বউমার… আমি তো চাই শুধু বউমারই রাজত্ব যেন চলে’। এরপরই হো হো করে হেসে ওঠে সবাই।

নীতু-নোরাদের পোশাক দেখেই স্পষ্ট গত ১১ই এপ্রিল এই এপিসোডের শ্যুটিং হয়েছে। সেইদিনও সংবাদমাধ্যমের সামনে রণবীর-আলিয়ার বিয়ের খবর এড়িয়ে গিয়েছিলেন নীতু, তবে শ্যুটিং ফ্লোরে তিনি সরাসরি বলে দেন- ‘বিয়ে হয়ে গেছে’।

শাশুড়ি-বউমা এক বাড়িতে না থাকলেও দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক যে বেশ মজবুত তা বেশ স্পষ্ট। একথা কারুর অজানা নয়, রণবীরের কোনও প্রাক্তন প্রেমিকার সঙ্গে খুব বেশি ঘনিষ্ঠ ছিলেন না নীতু। তবে আলিয়ার সঙ্গে শুরু থেকেই মাখোমাখো সম্পর্ক ঋষি কাপুর ঘরণীর। প্রয়াত অভিনেতা ঋষি কাপুরও খুব পছন্দ করতেন আলিয়াকে।

শুধু আলিয়া নয়, পুরো ভাট পরিবারই এখন নীতুর পরিবারের অংশ, তা ভালোই বোঝা যাচ্ছে রণবীরের মায়ের এই পোস্ট দেখে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..